হ্যাকারদের দখলে নায়ক বাপ্পির ফেসবুক পেজ

সামাজিক যো'গাযোগমাধ্যম ফেস’বুক নিয়ে বি’পাকে পড়েছেন চলচ্চিত্র অ’ভিনয়শিল্পী বাপ্পি চৌধুরী। স'ম্প্র'তি তার এক মি’লিয়ন ফলোয়ারের ভেরিফাইড ফেস’বুক পেজ'টি হ্যাকড হয়েছে ব'লে জানিয়েছেন। বি'ষয়টি নিয়ে বেশ বিব্রত আ'ছেন তিনি। সামাজিক যো'গাযোগ মাধ্যমে কিছুদিন প'র প'র আ'ইডি বা পেজ হ্যাক হলে মা'নষিক এক যন্ত্র’ণার মধ্য দিয়ে যেতে হয়।

বাপ্পি জানিয়েছেন তার ফেস’বুক পেজ উ’দ্ধা'রের কাজ চলছে। এখন বাপ্পির পেজ থেকে উল্টাপাল্টা বি'ষয় পোস্ট করা হচ্ছে। বি'ষয়টি নিয়ে স’বাইকে স'তর্ক থাকার অ'নুরো'ধ করেছেন ভা'লোবাসার রঙ ছবি'র এ নায়ক। বাপ্পি ব'লেন, ‘পেজের নিয়ন্ত্রণ আমা’র হা'তে নেই। যারা হ্যাক করেছেন তারা কিস’ব আ'পলোড করছেন। আশা করি যারা পেজ'টি ফলো করছেন তারা বি’ভ্রান্ত হবেন না।’

এর আ'গেও হ্যাকারদের কব'লে পড়েছিলো বাপ্পির ফেস’বুক অ্যাকউন্ড, গ্রুপ ও পেজ। সে স'ময় জ'নপ্রিয় অ’ভিনে’তা জিয়াউল ফারুক অ’পূর্ব, স’ঙ্গীতশিল্পী ইম’রান মাহমুদুল, অ’ভিনেত্রী মুমতাহিনা টয়া ও পুজা চেরির ফেস’বুক আ'ইডি হ্যাকড হয়।

বাপ্পি ব'লেন, ‘বার বার আমা’র স’ঙ্গে কেনো এমন হচ্ছে বুঝতে পারছিনা। আমি সাইভা’র ক্রা’ইম বিভাগের কাছে অ’ভিযোগ দিয়েছি। তারা পেজ ফিরিয়ে দেওয়ার আ'শ্বা'’স দিয়েছে। আশা করছি তার আ'গেই যারা হ্যাক করেছেন তারা পেজ ফেরত দেবেন। তাদের স’ঙ্গে তো আমা’র কোন শত্রুতা নেই।’

এই স'ময়ে ফেস’বুক পেজ সচল না থাকা খুবই বিব্রতকর। ছবি'র প্রচারণরা একটা বড় জায়গা তো ফেস’বুক। তাই পেজটা খুব জ'রুরি ব'লেই মন্তব্য করলেন বাপ্পি।

এদিকে বাপ্পি চৌধুরীর হা'তে রয়েছে প্রা'য় অর্ধডজ'ন সিনেমা। খুব শিগগির এস’ব সিনেমা’র শুটিং শুরু করবেন তিনি। শুটিং শেষ করেছেন আশরাফ শিশিরে‘৫৭০’ সিনেমা’র। মুক্তির অ’পেক্ষায় রয়েছে ‘শ্ব'শুরবা'ড়ি জিন্দাবাদ-২’দেবাশীষ বি'শ্বা’স প'রিচালিত এই সিনেমায় বাপ্পির নায়িকা অ’পু বি'শ্বা’স। ‘ডেঞ্জার জোন’ ছবিটিও রয়েছে মুক্তির অ’পেক্ষা। অন্যদিকে থমকে থাকা ছবি ‘ঢাকা ২০৪০’ শুটিংও শুরু হবে।