হাতে শাঁখা-পলা, সিঁথিতে চওড়া সিঁদুর পরে যশের সঙ্গে মন্দিরে নুসরাত!

যশ দাশগুপ্ত আর অ’ভিনেত্রী-সাংসদ নুসরা'ত জাহা'নের স’ম্প'র্কের গুঞ্জ'নের মধ্যেই ভাই’রাল হল ‘র’হস্যজ'নক’ একটি ভি'ডিও। যে ভি'ডিও প্রকাশ্যে আ'সার প'র থেকেই উঠে চ'লেছে একের প'র এক প্রশ্ন। খবর বাংলা নিউজ ১৮ এর।

এমনিতেই স্বা'মী নিখিল জৈনের স’ঙ্গে নুসরা'তের স’ম্প'র্কের টানাপোড়েন নিয়ে গত কয়েকদিন ধ'রেই জলঘোলা হচ্ছে টলিপাড়ার অন্দরে। এরই মধ্যে গো’লাপি শাড়িতে সেজে, গায়ে আঁচল দিয়ে যশ-নুসরা'তকে দেখা গেল দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে। নুসরা'তের হা'তে বাঙালি হিন্দু বিবা'হিত ম'হিলাদের মতোই শাঁখা-পলা দেখা গিয়েছে । তাঁর সিঁথিতে ছিল চওড়া সিঁদুর। তবে কেন, কী’ উদ্দেশ্যে ওই রকম সাজে যশের স’ঙ্গে তিনি দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন তা অবশ্য জা'না যায়নি। অন্যদিকে, নেটিজেনদের অনেকের মনেই স’ন্দে’হ উঁকি দিচ্ছে, তা হলে কী’ চুপিসাড়ে বি'য়ে সেরে ফেললেন যশ-নুসরা'ত? নাকি কোনও সিনেমা শুটিং চলছিল?

আর শুধু তাই নয়, ওই ভি'ডিওতে দেখা গিয়েছে ম’দন মিত্রকে। তৃণমূলের জ'নপ্রিয় ওই নে’তার স’ঙ্গে বহুক্ষণ যশ-নুসরা'তকে হাসতে হাসতে ক'থা বলতে শোনা গিয়েছে। তবে তাঁরা কী’ বি'ষয়ে ক'থা বলছিলেন, কেনই বা তিনজ'নে একস’ঙ্গে দক্ষিণেশ্বরে গিয়েছিলেন তা এখনও অজা'না।

টলিপাড়ায় সংসার ভাঙার গুঞ্জ'ন শোনা যা'চ্ছে অনেকদিন ধ'রেই। অ’ভিনেত্রী সাংসদ নুসরা'ত জাহা'নের স’ঙ্গে প্রখ্যাত বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের সত্যিই বিচ্ছেদ হয়ে যাবে কী’ না সে উত্তর অবশ্য এখনও সক'লেরই অজা'না। তবে দু’জ'নের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলে সেই আশ’ঙ্কাই সত্যি ব'লে মনে হচ্ছে। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কতে এক বিলাস’বহুল বিবাহ অ'নুষ্ঠানে সাত পাকে বাঁ’ধা পড়েন নিখিল-নুসরা'ত। মু’সলিম, হিন্দু ও খ্রিস্টান মতে বি'য়ে হয়েছিল তাঁদের। কিন্তু আড়াই বছরের মা’থায় বি'য়েতে কালো মে'ঘের ঘনঘ'টা।

অ’ভিনে’তা যশ দাশগুপ্তের স’ঙ্গে নুসরা'তের ঘ'নিষ্ঠতা নাকি ভাল চোখে দেখছেন না নুসরা'তের স্বা'মী নিখিল। আর এর জেরেই তাঁদের স’ম্প'র্ক এখন প্রশ্ন চিহ্নের মুখে। ইতিমধ্যেই ই’নস্টাগ্রা'মে একে অ’প'রকে ‘আনফলো’ করে দিয়েছেন নিখিল-নুসরা'ত। শুধু তাই নয়, নিখিলের স’ঙ্গে বহু পোস্টও সোশ্যাল মিডিয়া থেকে ডিলিট করে দিয়েছেন নায়িকা। এই মুহূর্তে নুসরা'তের ই’নস্টাগ্রা'মে চোখ রাখলে দেখা যাবে গত বছর বিবাহবার্ষিকী’র স'ময় নিখিলের স’ঙ্গে পোস্ট করা একটি ছবি ও তাঁদের প্রি-ওয়েডিং ভি'ডিওটি এখনও তাঁর ওয়ালে রয়েছে। কিন্তু তারপ'র থেকে আর কোনও পোস্টই নিজের হ্যান্ডেলে রাখেননি নুসরা'ত।

শুধু তাই নয়, গত ৮ জানুয়ারি ছিল নুসরা'তের জ'ন্ম’দিন । ৩১ বছরে পা দিলেন নায়িকা। কিন্তু ওই বি'শেষ দিনেও স্ত্রী’’কে সোশ্যাল মিডিয়ায় কোনও শুভেচ্ছা-বা'র্তা জা'নাননি নিখিল। এমনকি নুসরা'তের জ'ন্ম’দিনের পা'র্টিতেও দেখা যায়নি নিখিলকে। যা বেশ অ’বাক করেছে নেটিজেনদের। আবার অন্যদিকে, যশের শুভেচ্ছা-বা'র্তা নিজের ই’নস্টা স্টোরিতে একের প'র এক শেয়ার করে গিয়েছেন নুসরা'ত। কোনও কিছুই অবশ্য চোখ এড়ায়নি দর্শকদের।