একসঙ্গে জুটি হয়ে আসছেন ফেরদৌস-অ’পু ও সাইমন-মাহি

জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ দেওয়া হবে ১৭ জানুয়ারি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বাংলাদেশের চলচ্চিত্র শিল্পে গৌরবোজ্জ্বল ও অসা'ধা'রণ অবদানের স্বীকৃতিস্বরূপ ২৬টি বিভাগে চলচ্চিত্রের শিল্পীদের পুরস্কার প্রদান করবে।

প্র'তিবার প্রধানম'ন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণের সু'যোগ পেলেও এবার করো’নার কারণে সেই সৌভাগ্য থেকে বঞ্চিত হতে যা'চ্ছেন শিল্পীরা। তথ্য ম'ন্ত্রণালয় ক'র্তৃক নিশ্চিত হওয়া গেছে, এবারে প্রধানম'ন্ত্রী শেখ হাসিনা পুরস্কার প্রদান অ'নুষ্ঠানে অংশ নেবেন অনলাই’নে।

তবে প্র'তিবারের মতো আয়োজ'নকে জমকালো করতে ত্রুটি রাখছে না তথ্য ম'ন্ত্রণালয়ের চলচ্চিত্র বিভাগ ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি)। চলচ্চিত্রের বিভিন্ন অ’ঙ্গনের মা'নুষদের অংশগ্রহণে এবারে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদানের মঞ্চ হয়ে উঠবে আলো'কিত, বিনোদনের দারুণ এক প্রাঙ্গণ।

সেখানে থাকবে নানা রকম প'রিবেশনা। যার মধ্যে বেশ কয়েকটি গানের স’ঙ্গে পারফর্ম করবেন চলচ্চিত্রের জ'নপ্রিয় তারকা'রা। এই আয়োজ'নে নতুন প্রজ'ন্মের মধ্যে জুটি হয়ে মঞ্চে আস’বেন ‘পো'ড়ামন’খ্যাত জ'নপ্রিয় জুটি সাইমন-মাহি। চলচ্চিত্রের বেশ কিছু সূত্রে এই তথ্য নিশ্চিত হয়েছে ।

চিত্রনায়ক সাইমন সাদিকের বি'ষয়টি জানতে চাইলে তিনিও এর সত্যতা নিশ্চিত করে ব'লেন, ‘হ্যাঁ আমি আর মাহি পারফর্ম করবো জুটি হয়ে। রিহার্সালও শুরু হয়েছে। আশা করছি দেশের চলচ্চিত্রের রাষ্ট্রীয় স্বীকৃতি প্রদানের অ'নুষ্ঠানে আ'গত অ’তিথিদের মন ভরা'তে পারবো আম’রা।

সূত্র বলছে, সাইমন-মাহির স’ঙ্গে আরও মঞ্চ মাতাবেন জ'নপ্রিয় নায়ক ফেরদৌস ও নায়িকা অ’পু বি'শ্বা’স। একটি গানের স’ঙ্গে পারফর্ম করে মঞ্চ মাতাতে দেখা যাবে ‘নদীজ'ন’ সিনেমা দিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয় করা নায়িকা তমা মির্জাকে। তার স’ঙ্গে কে জুটি হবেন সেটি এখনো চূড়ান্ত নয় ব'লে জা'না গেছে।

আ'গামী ১৭ জানুয়ারি সকাল সাড়ে ১০টায় রা'জধানীর বঙ্গব’ন্ধু আন্তর্জাতিক স'ম্মেলন কেন্দ্রে বস’বে জাতীয় চলচ্চিত্র পুরস্কার

প্রদানের আসর। এবার আজীবন স'ম্মা'ননা পাচ্ছেন মা'সুদ পারভেজ (সোহেল রানা) ও কোহিনূর আ'ক্তার সুচন্দা।