বিয়ে আমি করবই না, প্লিজ জ্বালাবেন না : ক্যাটরিনা

বিয়ে করবেন কবে? এই প্রশ্ন শুনতে শুনতে বোর ক্যাটরিনা কাইফ। তাই নাকি মুখের ওপর বলে দিয়েছেন, বিয়ে করবই না। প্লিজ আমায় আর জ্বালাবেন না! দিনরাত নতুন নতুন লুকে সেজে মাথা ঘোরাচ্ছেন ২৮-৪৮-এর পুরুষের! ‘কালা চশমা’য় তাঁর সুন্দরী ইমেজ দেখে কতজন রাতের ঘুম ভুলেছেন। সেই মেয়ে বিয়ে করবেন না! কেন? অনেকের মতে, সলমন খানকে দেখলেই ক্যাটের পুরনো প্রেম চাগিয়ে ওঠে। নিজেকে আর সামলে রাখতে পারেন না তিনি।

সেই কারণেই বোধহয় বিয়ের পিঁড়িতে কিছুতেই বসতে চাইছেন না। অনেকে আবার অন্য কথাও বলে, আপাতত কেরিয়ারে মন দিয়েছেন সুন্দরী। তাই নাকি বিয়েতে রাজি হচ্ছেন না। এ সব জল্পনার মাঝেই মন এবং মুখ—দুটোই খুললেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা।

দিন কয়েক আগেই অভিনেত্রী নেহা ধুপিয়ার আমন্ত্রণে একটি টক শো-এ গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন এই মুহূর্তের ‘ভালো বন্ধু’ আলিয়া ভাট। সেই শো-তেই তিনি ঝুলি থেকে বিড়াল বের করেন। মানে, বিয়ের রহস্য ফাঁস করেন।

ক্যাটরিনা ও আলিয়ার বন্ধুত্বের রসায়ন ইতিমধ্যেই বি-টাউনে আলোচনার কেন্দ্রে। তাঁদের একসঙ্গে জিমে যাওয়ার ছবিও ভাইরাল হয়। তা নিয়ে মজা করে আলিয়া বলেন, ‘‘ক্যাটরিনা জিম ছেড়ে দাও, এ বার পুরুষের ওপর ফোকাস কর।’’

এই বক্তব্যের ইঙ্গিত কোন দিকে যাচ্ছে তা বুঝতে পারেন ক্যাটরিনা। লভ লাইফ নিয়ে কথা যখন উঠেছে, পরের প্রশ্নই হবে বিয়ে নিয়ে। অন্তত তাঁর গত কয়েক মাসের অভিজ্ঞতা তাই ইঙ্গিত করছে। তাই নতুন করে কাউকে কোনও প্রশ্ন করার সুযোগ না দিয়েই ক্যাট বলেন, ‘‘আলিয়া তুই আগে বিয়ে কর। আমি সেই নেমন্তন্ন খাওয়ার জন্যই অপেক্ষা করছি।’’

ক্যাটরিনা এই কথা শোনার পর বলি মহলের একটা বড় অংশের প্রশ্ন, তাহলে কি আলিয়ার বিয়ের জন্য অপেক্ষা করছেন ক্যাটরিনা? প্রিয় বন্ধুর বিয়ে হওয়ার পরেই কি তিনি গাঁটছড়া বাঁধবেন? ইন্ডাস্ট্রি-তে এত বন্ধুত্ব ছোট করে দেখা যায় না তো! তাই আর কি!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*