চালক ছাড়াই পেছনের সিটে আরোহী নিয়ে ছুটছে মোটরসাইকেল

প্রযুক্তির উন্নতির ফলে বিশ্বে প্রতিদিন পরিবর্তন হচ্ছে। যেমন গিয়ার ছাড়া গাড়ি, অটোমেটিক গিয়ারের গাড়ি আর তারপর এখন চিন্তা ভাবনা চলছে ড্রাইভার ছাড়া গাড়ি চালানোর। দিনে দিনে প্রযুক্তি যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে খুব তাড়াতাড়িই হয়তো সেটিও সম্ভব হবে। এমনকি টেসলার মালিক এলন মাস্ক তো রীতিমতো সেই প্রযুক্তির পরীক্ষাও শুরু করে দিয়েছেন।

তবে সম্প্রতি ভারতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, রাস্তায় দ্রুতগতিতে একটি বাইক চলছে। সেই বাইকে আরোহী আছেন, তবে বাইক চালক নেই। অথচ বাইকটি বেশ ভালো গতিতে চলছে।

ভারতের মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা এই ভিডিওটি শেয়ার করেছেন। তিনি অনেক সময়েই অনেক মজার, মনে প্রভাব ফেলার মতো ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তবে এই বার যে ভিডিও তিনি শেয়ার করেছেন, সেটা দেখলে চমকেই উঠতে হয়।

ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি মোটরবাইকের পেছনের সিটে বসে যাচ্ছেন। তবে বাইকের চালকের আসনে কেউ নেই! বলা যেতে পারে নিজে নিজেই চলছে বাইকটি। হঠাৎ করে দেখলে মনে হবে, এটি কী করে সম্ভব। তবে এই ধরনের স্টান্ট ভারতের রাস্তায় অনেকেই যে দেখিয়ে থাকেন, সে ব্যাপারে কোনো সন্দেহ নেই। কারণ এমন ভিডিও আগেও বেশ কয়েকবার দেখা গেছে।

যখন কেউ বাইকের পেছনের সিটে বসা লোকটিকে জিজ্ঞাসা করেন যে- কে গাড়ি চালাচ্ছে, ঐ ব্যক্তি কেবল হাসেন এবং ওপরের দিকে তাকিয়ে ইঙ্গিত করেন, সবই সৃষ্টিকর্তার হাত। আনন্দ মাহিন্দ্রা মজার এই ক্যাপশনের সঙ্গেই ভিডিওটি শেয়ার করেছেন।

ভাইরাল ভিডিওটি এরই মধ্যে ২১ হাজার ৪০০-র বেশি লাইক পেয়েছে। এছাড়া ৬০০ বার রিটুইট হওয়া এই ভিডিওটি এখন পর্যন্ত ৫ লাখ ৬১ হাজারেরও বেশি বার দেখা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*