বাংলাদেশের গরম ভোগাচ্ছে বেন সিয়ার্সকে

দ্বিতীয়বার বাংলাদেশে এসেছেন ২৩ বছর বয়সী তরুণ পেসার বেন সিয়ার্স । ২০১৬ সালেও তিনি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে খেলতে এসেছিলেন। এখনো আন্তর্জাতিক অভিষেক না হলেও মিরপুরে স্মার্ট বোলিং করতে চান সিয়ার্স। এদিকে বাংলাদেশের গরমও তাকে বেশ ভোগাচ্ছে বলে জানালেন তিনি।

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বেন সিয়ার্স বলেন, বাংলাদেশে এটাই আমার প্রথম আসা নয়। ভালোই লাগছে। এখানে দারুণ দারুণ সব ক্রিকেটার আছে। কিন্তু আবহাওয়াটা একেবারেই আলাদা। খুব গরম। এখানে এখনো গ্রীষ্মকাল। সত্যি বলতে, এমন অভিজ্ঞতা প্রথম হলো।

আরো যগ করেন, এখানে আমাকে শিখতে হচ্ছে, অস্বস্তি অনুভব করলে কী করতে হবে। এই কন্ডিশনে আপনাকে অবশ্যই হাইড্রেট থাকতে হবে। এখানে খুব দ্রুত সময়ে আপনার প্রচুর ঘাম হবে। সুতরাং আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়টাও বড় ব্যাপার।

বেন সিয়ার্স আশাবাদী, মিরপুরেই তার অভিষেক হতে যাচ্ছে।

তিনি বলেন, এটা হবে অসাধারণ। সফরটাও আসলে আমার জন্য একটু অদ্ভুতুড়ে। সম্ভবত দেশের ১৫তম বোলার হিসেবে নেওয়া হয়েছে আমাকে, কারণ বাকি সবাই নেই। তার পরও এখানে আসতে পারা আমার জন্য দারুণ এক সুযোগ।

উইকেট নিয়ে তিনি বলেন, এখানকার উইকেট আলাদা। এখানে আরো স্মার্ট হতে হবে। নেটে কখনও কখনও মনে হচ্ছে, গতিময় ডেলিভারিগুলোই বেশি মার খাচ্ছে। এখানে তাই বুঝতে হবে, কখন কোন ডেলিভারি করতে হবে। বৈচিত্র্য ধরে রাখতে হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*