ব্রেকিংঃ মিরপুরে আরও ৪০ টি ভবন লকডাউন

রাজধানীর মিরপুর-১ এর উত্তর টোলারবাগের আরও ৪০ টি ভবন পুলিশের সহায়তায় লকডাউন করেছে স্থানীয়রা। এর আগে দুপুরে একই এলাকার একটি ভবন লকডাউন করেছিল স্থানীয়রা। ওই ভবনে একজন করোনা রোগী মারা যাওয়ায় সে ভবনটি লকডাউন করা হয়েছিল।কিন্তু সন্ধ্যার পর ওই এলাকায় স্থানীয়দের মাঝে নানান শঙ্কা দেখা দেয়। রাত সাড়ে ১১ টার দিকে ওই ভবনটির আশপাশের ৪০টি ভবন লক ডাউন করা হয়েছে।

আরো পড়ুন: বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের নতুন সূচি ঘোষণা এবার বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের সকল ম্যাচ যে বাতিল ঘোষণা করা হলো। এর মাঝেই যে নতুন সূচি ঘোষণা করা হলো এই সিরিজের।বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন বলেছিলেন, ‘আয়ারল্যান্ড সিরিজের ব্যাপারে আয়ারল্যান্ড ক্রিকেট বোর্ডই সিদ্ধান্ত নেবে।তাদের জন্য সফর আয়োজন করা কতোটুকু সম্ভব হবে এটা তারাই বুঝবে। এই ব্যাপারে আয়ারল্যান্ডের ক্রিকেট বোর্ডের সাথে আমরা যোগাযোগ করছি। আয়ারল্যান্ড এই ব্যাপারে তাদের অবস্থান আমাদের কাছে জানাবে।

তাঁর এই ঘোষণার কিছুসময় পরই ক্রিকেট আয়ারল্যান্ডের প্রধান নির্বাহী ওয়ারেন ডেট্রাম বিসিবির সাথে একাত্মতা প্রকাশ করে বিবৃতি দেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমরা এই সিদ্ধান্তে পৌঁছাতে সহযোগিতার জন্যবাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই এবং আমরা খুব শীঘ্রই সিরিজটি নিয়ে দ্বিপাক্ষিক আলোচনায় বসবো। আর নতুন সূচি নির্ধারিত সময় থেকে হয়তো ১-২ মাস দেরীতে হতে পারে।বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই এবং আমরা খুব শীঘ্রই সিরিজটি নিয়ে দ্বিপাক্ষিক আলোচনায় বসবো। আর নতুন সূচি নির্ধারিত সময় থেকে হয়তো ১-২ মাস দেরীতে হতে পারে।

About uzzal

Check Also

দেশের করোনায় মৃত দ্বিতীয় ব্যক্তি সম্পর্কে যা জানা গেল

দেশের দ্বিতীয় যে ব্যক্তিটি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ‍মারা গেছেন, তিনি সরকারি কলেজের একজন অবসরপ্রাপ্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *